Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির আন্দোলনে জনগণের সাড়া নেই -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ৯:০১ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনে জনগণের সাড়া নেই। ছাত্রদের নিরাপদ সড়ক আন্দোলনে ভর করে ব্যর্থ হয়ে গুজব আর গুজব রটাচ্ছে। এটাকে পুঁজি করে নির্বাচন থেকে সরে যাওয়ার পথ খুঁজছে বিএনপি। মন্ত্রী বলেন, খালেদা জিয়ার ছেলের মৃত্যুর সংবাদ শুনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার বাসায় সমবেদনা জানানো জন্য গেলে তারা ঘরের দরজা বন্ধ করে রাখে। মন্ত্রী আজ (শুক্রবার) দুপুরে চাপরাশিরহাট এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি এর আগে ঈদুল আজহার দিন তার নিজ নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার ওঠারহাট ঈদগাঁও মাঠে ঈদের নামাজ আদায় করেন এবং নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, শেখ হাসিনা সরকার গত ৯ বছরে যে কাজ করেছে, গত ১শত বছরেও কোন সরকার এত উন্নয়ন করেনি।
বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদকে ইঙ্গিত করে তিনি বলেন, তাকে কেউ অবরুদ্ধ করে রাখেনি। তিনি ২২ বছর ক্ষমতায় ছিলেন। ২২ বছরে তিনি কোন উন্নয়নমূলক কাজ করেননি। তিনি এখন আমার উন্নয়নে ইর্ষাম্বিত হয়ে আমার পদত্যাগ দাবী করছেন। তিনি লন্ডনে অবস্থানরত নেতার দৃষ্টি আর্কষনের জন্য কোম্পানীগঞ্জে এসে নাটক করছেন। তার এ অপ-প্রচার ও মিথ্যাচারের জবাব জনগণ আগামী নির্বাচনে দিবে। তিনি হুশিয়ারি দিয়ে বলেন, বিএনপি নির্বাচনে না এসে সহিংসতার আশ্রয় নিলে জনগণকে নিয়ে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। এর আগে তিনি ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত ২৪ জনকে হত্যার প্রতিবাদে কোম্পানীগঞ্জে উপজেলা আ’লীগের আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইস্কান্দার চৌধুরী বাবুল, আ’লীগ নেতা গোলাম শরীফ চৌধুরী পিপুল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, বসুরহাট পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রশিদ মঞ্জু প্রমুখ।



 

Show all comments
  • Subol ২৪ আগস্ট, ২০১৮, ৯:৫৬ পিএম says : 0
    Bnp r sara nei to ki ase jae .np montrider sara nei kno ?aj sara deser bvinno stane rastar behal dosa asob to dekar keu nei koto luker pran jasse ar jonno k dai ?koto soto bekar guser karne sakri passena.sikkar mullaon hoena ar nam holo dijital unnoun tai na ?oada pura kora foroj kintu se kota gelo koi gore gore sakri ar 10 taka saler kg ? ? ? Osomvob .jara holmark o bank dakati kore buk usa kore bohal tobiote ase bsarer name prohoson solse bsar berto ra ki kore des salabe jonogon seta vujte sokkom.onek bsar k rajnoetik bbesonae maf ar onek ta bssinno gotona o sob ki aine roese ? Bsar sobar jonno.e soman.mone raka dorkar ain pulis bsarok ettadi pokete dukaleo allah k para jabena.uni sob e obolokon o niontron kortesen.otoeb take e voe kora usit sorboda.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ