Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

২ চাঁদাবাজ গ্রেফতার অস্ত্রসহ আটক ৬ মামলার আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

চাঁদা না পেয়ে নগরীর বিবিরহাট গরু বাজারের ইজারাদারকে মার ধরের অভিযোগে অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (শুক্রবার) সকালে মুরাদপুর ও মুহাম্মদপুর এলাকা থেকে একটি একনলা বন্দুক ও গুলির খোসাসহ তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. শোয়েব (৩৫) ও জহির আলম (৩২)। পুলিশ জানায়, ইজারাদার মো. ইছার কাছ থেকে চাঁদা দাবি করেন শোয়েব ও জহিরসহ আরও কয়েকজন যুবক। চাঁদা না পেয়ে তাকে মারধর করেন তারা। পরে ওই ইজারাদারের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শোয়েব ও জহিরকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী মুরাদপুর এলাকার একটি ভবন থেকে একনলা বন্দুক ও গুলির খোসা উদ্ধার করা হয়।
এদিকে কোতোয়ালী থানার আশরাফ আলী রোড় থেকে আবু বকর সিদ্দিক (৪১) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। গতকাল সকালে ছিনতাইয়ের প্রস্তুতিকালে একটি দেশি বন্দুক, দুটি ছোরাসহ তাকে গ্রেফতার করা হয়। আবু বকর লক্ষীপুর জেলার আব্দুল মান্নানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ