Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিচারহীনতার সংস্কৃতি চলছে -এরশাদ

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিচারহীনতার সংস্কৃতি চলছে বর্তমান বাংলাদেশে, ব্যাংক থেকে ৩৫ হাজার কোটি টাকা চুরি হয়ে গেল তার কোন বিচার হলো না, স্কুল কলেজে যাওয়া-আসার পথেসহ দেশের বিভিন্ন স্থানে শতাধিক মেয়ে ধর্ষিত হলো তার কোন বিচার হ”্ছে না, সাধারণ মানুষ বাসা থেকে বের হয়ে বাসায় ফিরে যেতে পারবে কিনা তার কোন নিশ্চয়তা নেই -দেশের সাধারণ মানুষ স্বাভাবিক বাঁচা-মরার নিরাপত্তা চায় -আর এটা একমাত্র সম্ভব জাতীয় পার্টির মাধ্যমে।
হুসেইন মোহাম্মদ এরশাদ আজ বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পটুয়াখালী জেলা জাতীয় পার্টির জেলা সম্মেলনে জেলা কমিটির আহ্বায়ক আ: রাজ্জাক খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভায় অন্যান্যের মধ্যে রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।
এরশাদ আরো বলেন তিনি ক্ষমতায় থাকতে শুধু রংপুরের উন্নয়ন করেননি,তিনি দক্ষিণাঞ্চলসহ সারা দেশের উন্নয়ন করেছেন, এমনকি তিনি অবহেলিত যোগাযোগ বিচ্ছিন্ন গোপালগঞ্জের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যাপক কাজ করেন। তিনি আরো বলেন আগামী ১৪ মে ঢাকায় কেন্দ্রীয় সম্মেলনের মাধ্যমে আগামী দিনে জাতীয় রাজনীতিতে জাতীয় পার্টির ভূমিকা কি হবে তা ঘোষিত হবে। পরে এরশাদ সর্বসম্মতি ক্রমে জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে আ: রাজ্জাক খান ও সাধারণ সম্পাদক হিসেবে খায়রুল হাসান মামুনের নাম ঘোষণা করেন। উল্লেখ্য, জেলা জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে হাজার নেতাকর্মী বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্মেলনে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচারহীনতার সংস্কৃতি চলছে -এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ