Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে দেশবাসীর সহযোগিতা চেয়েছেন খালেদা জিয়া -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ৪:৫৯ পিএম | আপডেট : ৬:০৭ পিএম, ২৫ আগস্ট, ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে কারাগারে সাক্ষাত করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সাক্ষাত থেকে ফিরে ফখরুল জানান, বেগম খালেদা জিয়া অসুস্থ থাকলেও মনোবল অটুট আছে।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে যে আন্দোলন সংগ্রাম চলছে, তাতে দেশবাসীর সহযোগিতা সমর্থন চেয়েছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তিনি সবাইকে সতর্ক সজাগ থাকারও আহবান জানিয়েছেন।

এর আগে খালেদা জিয়ার সাথে সাক্ষাত করতে বিকেল ৪টা ২ মিনিটে কারাগারে প্রবেশ করেন বিএনপি মহাসচিব। ৫টা ৫ মিনিটে তিনি বেরিয়ে আসেন। সাক্ষাতকালে তিনি একাই ছিলেন।

 



 

Show all comments
  • ২৫ আগস্ট, ২০১৮, ৯:১৬ পিএম says : 0
    Gonotontrer duhai ar deben na, eha 1947 shaal thika shunay ashi. Khomoter bairay thaklai Gonotontrer jonno chitker. Actually apnara gonotontro noy khaleda rmuktir jonno chitker korcen .Durnetir beruddhay kotha bolen aber durneti bajder muktir jonno andolon korben it's not fair.
    Total Reply(0) Reply
  • ৩১ আগস্ট, ২০১৮, ১২:৩৪ পিএম says : 0
    বি এন পির মুখে গনতনএ মানে বছরের সেরা তামশা. অতৗতে বি এন পি সরকারে এসে পুরো দেশ কে দুরনৗতির আখড়ায় পরিণত করেছিল.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ