Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভ্যান উল্টে ও ট্রেনে কাটা পড়ে নিহত ৩

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

 রাজশাহীর নগরীর উপকণ্ঠ কাটাখালি সমসাদিপুর এলাকায় গতকাল সকালে ব্যাটারিচালিত ভ্যান উল্টে গিয়ে এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। সম্পর্কে তারা দাদা-নাতি। নিহতরা হলো- কাটাখালি দেওয়ানপাড়া এলাকার ভ্যানচালক নাজিম উদ্দিন (৫০) ও তার নাতি আরাফাত আলী (৫)। এ ঘটনায় আহত হয়েছেন নাজিম উদ্দিনের স্ত্রী আশিয়া বেগম ও আরেক নাতি আবুল কালাম।
কাটাখালি থানার এসআই জানান, স্ত্রী ও দুই নাতিকে নিয়ে ভ্যান চালিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন নাজিম উদ্দিন। পথে দ্রæতগামী ভ্যানের চাকা খুলে যায়। এতে ভ্যান উল্টে দাদা ও নাতি নিহত হন। দুর্ঘটনায় আশিয়া বেগম ও তার নাতি কালাম আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর নিহতদের লাশ ময়নাতদন্ত ছাড়াই নিয়ে গেছেন স্বজনরা।
অন্যদিকে, রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে লাবলু নামে (১৬) তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১০ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লাবলু নগরীর নতুন বুধপাড়া এলাকার নকির শেখের ছেলে। রাজশাহী জিআরপি থানা বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকা থেকে লাশ উদ্ধার করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

২০ ফেব্রুয়ারি, ২০২২
৫ ডিসেম্বর, ২০২১
৩১ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ