Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বঙ্গবন্ধুর সমাধিতে সালাম মুর্শেদীর শ্রদ্ধা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন খুলনা-৪ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় ও ফুটবল দলের সাবেক তারকা আব্দুস সালাম মুর্শেদী। শুক্রবার বিকেল তিনি তার নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এ সময় খুলনার তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামালউদ্দিন, দিঘলীয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেনসহ খুলনা জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে সালাম মুর্শেদী বলেন, আমি নির্বাচিত হলে সদ্য প্রয়াত মোস্তফা রশিদী এমপির অসমাপ্ত কাজ সম্পন্নসহ নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রাখবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

১৭ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন