Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ইন্ডিয়ান আইডলে যৌন হয়রানি, নিশান্তকে সমর্থন মিনির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১:১০ পিএম

‘ইন্ডিয়ান আইডলে’ সাবেক প্রতিযোগী নিশান্ত কৌশিক যৌন হয়রানির শিকার হয়েছিলেন। সম্প্রতি এ নিয়ে তিনি মুখ খুলেছেন। আর তাতে সায় দিয়েছেন প্রতিযোগিতার সাবেক সঞ্চালিকা মিনি মাথুর।

নিশান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ জানিয়েছেন, ‘ইন্ডিয়ান আইডলে’ তিনি ২০১২ সালের প্রতিযোগী ছিলেন। ওই সময় তাকে শারীরিক নিগ্রহের শিকার হতে হয়েছিল। সম্প্রতি এই বক্তব্য ঘিরে তোলপাড় শুরু হয়।

নিশান্তের বক্তব্যকে সমর্থন জানিয়ে মিনি মাথুর লিখেছেন, ‘আমি ২০১২-তে ‘ইন্ডিয়ান আইডলে’ যুক্ত ছিলাম না। কিন্তু আমি জানি, ও (নিশান্ত) যেটা বলছে সেটা সত্য। কারণ বেশিরভাগ রিয়ালিটি শোতে এটাই হয়। আমার রিয়ালিটি শো ছেড়ে দেয়ার অনেক কারণের মধ্যে এটাও একটা।’

২০১২-এ তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেন নিশান্ত। অডিশনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, ‘নিজের স্বপ্নকে ধ্বংস করার প্ল্যাটফর্ম ইন্ডিয়ান আইডল। আমি সাতটার সময় অডিশনের লাইনে দাঁড়াই। দরজা খোলে দুপুর একটায়। অনেকে ভোর পাঁচটা থেকে লাইন দিয়েছিল। কেউ বা আগের দিন রাত থেকে ছিল ওখানে। কারণ আমাদের বলা হয়েছিল আগে আসার ভিত্তিতে অডিশন দেয়ার সুযোগ পাওয়া যাবে। কিন্তু কেন দেরি হলো, তা আমাদের জানানোর প্রয়োজন মনে করেননি কেউ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্ডিয়ান আইডল
আরও পড়ুন