Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : মোহনগঞ্জ-নেত্রকোনা-ময়মনসিংহ রেলপথের চল্লিশা নামক স্থানে গতকাল বুধবার সকালে ট্রেনের নীচে কাটা পড়ে আনুমানিক (৪৫) বছরের এক অজ্ঞাত ব্যক্তির করুণ মৃত্যু হয়েছে।
মোহনগঞ্জ জিআরপি ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক জানান, মোহনগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘হাওর এক্সপ্রেস’ ট্রেনটি নেত্রকোনা বড় রেলষ্টেশন ছেড়ে ময়মনসিংহ যাওয়ার পথে সকাল সাড়ে ৯ টার দিকে চল্লিশা নামক স্থানে পৌঁছলে উক্ত ব্যক্তি ট্রেনের সামনে দিয়ে রেল লাইন পার হতে গিয়ে এই দূর্ঘনায় পতিত হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জি আর পি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
সিলেটে ভ- রাজ্জাকের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে পুলিশ, বিক্ষোভ স্থগিত  
সিলেট অফিস : হযরত শাহজালাল ও শাহপরাণ (রহ:)সহ ওলি-আউলিয়াকে কটূক্তিকারী কথিত ভ- মৌলভী আব্দুর রাজ্জাক বিন ইউসুফের আজকের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। গতকাল (বুধবার) সকাল থেকে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় অফিস সম্পাদক আখতার হোসাইন জাহেদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল সিলেটের জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রুকন উদ্দিন ও মহনগর (উত্তর)-এর উপ-পুলিশ কমিশনার ফয়ছল মাহমুদের সাথে পৃথক পৃথক বৈঠক করলে বেলা ২টায় মেট্্েরাপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: রবিউল ইসলাম তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মো: ফখরুল ইসলামের নেতৃত্বে অপর একটি প্রতিনিধিদলের সাথে বৈঠক করে আজ (বৃহস্পতিবার) সিলেট জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিতব্য রাজ্জাক বিন ইউসুফের অনুষ্ঠান বন্ধের কথা জানান।
তিনি বলেন, বিতর্কিত এ অনুষ্ঠান আমরা বন্ধ করে দিয়েছি। আয়োজক সংস্থা আমাদেরকে লিখিত আবেদনের মাধ্যমে তাদের অনুষ্ঠান বন্ধের সিদ্ধান্ত জানিয়েছে। এতে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সিনিয়র সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় অফিস সম্পাদক আখতার হোসাইন জাহেদ, সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ উসমান গনি, পূর্ব জেলা নেতা মো: আবুল কাশেমসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ সিলেট মেট্রোপলিটন পুলিশসহ সিলেটের প্রশাসনকে আন্তরিক অভিনন্দন জানান।
অপরদিকে এ খবর পেয়ে আশেকানে আউলিয়া সিলেটের নেতৃবৃন্দ আল্লাহর শুকরিয়া আদায় করে তাদের গতকালের বিক্ষোভ মিছিল স্থগিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ