Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

একতা শাহরুখকে বললেন, ‘আই লাভ ইউ ব্রো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ৪:৪০ পিএম

টেলিভিশন তাঁর ধ্যান জ্ঞান। বহু জনপ্রিয় ধারাবাহিক তৈরি করেছেন তিনি। বহু প্রেমের জন্ম হয়েছে তাঁর কলমের আঁচড়ে। বহু জুটির বিয়েও দিয়েছেন চিত্রনাট্যের খেলায়। কিন্তু ব্যক্তি জীবনে এখনও সিঙ্গল। তিনি একতা কপূর।

এ হেন একতাকে যখন শাহরুখ খান প্রশ্ন করেন, ‘তোর জীবনে নতুন কিছু আছে? নতুন কোনও প্রেম? আমাকে বলতে পারিস…।’ তখন তো কৌতূহল তৈরি হয় বৈকি! কিন্তু একতাকে এ কথা কেন বললেন শাহরুখ? তার উত্তরে আবার একতা বলছেন, ‘আই লাভ ইউ ব্রো!’

ঠিক এই জায়গাতেই আরও বেশি কৌতূহল তৈরি হয়েছে সোশ্যাল অডিয়েন্সের। কারণ শাহরুখের সঙ্গে এ হেন কথোপকথনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর হঠাতই তা ডিলিট করে দিয়েছেন একতা। কেন এ কাজ করলেন, তার কোনও ব্যখ্যাও দেননি তিনি।

এই ঘটনার পর একতাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে নতুন জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ বলছেন, জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগি কি’-এর সিক্যুয়েল ‘কসৌটি জিন্দেগি কি ২’ শুরু করবেন একতা। তার প্রোমো নাকি শুট করেছেন শাহরুখ খানের সঙ্গে। ভুলবশত সেই প্রোমোই কোনও ভাবে শেয়ার হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।

 

ব্রো



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ