Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজশাহীতে বিএনপির কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ৪:৫৫ পিএম | আপডেট : ৫:০৬ পিএম, ২৬ আগস্ট, ২০১৮

রাজশাহী মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদলের পদ না পাওয়া বিক্ষুদ্ধ নেতাকর্মীরা। রবিবার দুপুর ১২টার দিকে দলীয় কার্যালয়ে তালা দেন ছাত্রদলের নতুন কমিটিতে পদবঞ্চিত এ নেতাকর্মীরা। দুপুর ২টা পর্যন্ত তালা খোলা হয়নি।

এ বিষয়ে মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামান সাংবাদিকদের বলেন, কাউকে না জানিয়ে শনিবার রাতে মহানগরের ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। তবে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সাথে কথা হলে তারা জানায়, এ কমিটির বিষয়ে তারা কিছু জানেন না। এর প্রতিবাদে তারা আজ মহানগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন।

আরিফুজ্জামান আরো বলেন, মহানগরীতে বিএনপির থানা কার্যালগুলো ও পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেওয়া হবে। এই কমিটিতে যাদের পদ দেওয়া হয়েছে তারা যোগ্য না। এ ছাড়া অনেকের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এদিকে মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি বলেন, পদ না পেলে বঞ্চিতরা এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়েই থাকেন। কিন্তু যারা যোগ্য তাদেরকেই কমিটিতে স্থান দেওয়া হয়েছে।

এর আগে গতকাল শনিবার রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের তথ্য জানানো হয়।

এরপর থেকেই ক্ষোভে ফুঁসে ওঠেন পদবঞ্চিত নেতাকর্মীরা। রবিবার নগরীর বিভিন্ন এলাকা ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গিয়ে তালা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ