Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কোটালীপাড়ায় সংঘর্ষে আহত ২০

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুই পুলিশ অফিসারসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গত শনিবার উপজেলার হিরণ ও বর্ষাপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ আহত হওয়ার ঘটনায় কোটালীপাড়া থানায় একটি মামলা হয়েছে। আহতরা হলেন- ফিরোজ বিশ্বাস (৩৩), সেলিম বিশ্বাস (৩৮), হালিমা বেগম (৫৮), ইকরাম শেখ (৫০), কিবরিয়া খান (৩২), বাইজিদ (১৪), আ. রজ্জাক (২৩), অপর পক্ষের- খাদিজা বেগম (৪৫), বেলায়তে শেখ (৭৫), সাকাত শেখ (৫০), এবাদ শেখ (৪৪), আলিউজ্জামান (২৬), সাইবুর শেখ(৩২), হাচিবুর (১৬) এবং কোটালীপাড়া থানায় কর্মরত এসআই মো. মোজাহিদুল ইসলাম (৩২) ও এসআই মো. মোশারফ হোসেন (৩৮)। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, ঘটনার আগের দিন হিরণ হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল খেলায় বাচ্চাদের মধ্যে মারামারি ঘটনা নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে কথার কাটাকাটি একপর্যায় উত্তেজিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের হামলা পাল্টা হামলায় দুই পুলিশ অফিসারসহ কমপক্ষে ২০ জন আহত হয়। স্থানীয় নেতারা বিষয়টি আপোষ মীমাংসা করে দেবে বলে কেই মামলা করতে আসেনি। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর