Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

এবার মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রীর মামলা!

মো: শামসুল আলম খান, ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

১০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে দেওয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে আদালতে মামলা ঠুকেছেন স্ত্রী শারমিন শামিরা উষা।
গতকাল দুপুরে সদর আমলী আদালতের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রোজিনা খানের আদালতে এই মামলা দায়ের করা হয়। আদালত মামলাটি আমলে না নিয়ে বিকেলে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেছেন বলে জানিয়েছেন এই আদালতের পেশকার আনোয়ার হোসাইন।
এই মামলার আইনজীবী অ্যাডভোকেট রেজাউল করিম জানান, যৌতুকের দাবিতে মোসাদ্দেক দীর্ঘদিন যাবত তাঁর স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন। গত ১৫ আগষ্ট দুপুরে তিনি পুনরায় ১০ লাখ টাকা যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর ঈদের বন্ধ থাকায় মামলা করতে বিলম্ব হয়।
এই মামলার বিষয়ে ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তিনি সাড়া দেননি। তবে তাঁর ছোট ভাই মোসাদ্দেক হোসেন মুন জানান, ৬ বছর আগে মোসাদ্দেকের সঙ্গে উষার বিয়ে হয়। এরপর বনিবনা না হওয়ায় গত ১৫ আগষ্ট ভাই তাকে ডিভোর্স পাঠান। কিন্তু উষা বিয়ের কাবিননামা চেয়ে অতিরিক্ত অর্থ ভাইয়ের কাছে দাবি করেছিলো। ভাই সেই টাকা না দেওয়ায় মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে এই মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর