Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহর ওরস মাহফিল আজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আল্ল­­ামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ (রহঃ)-এর ২৬তম সালানা ওরস মাহফিল বাংলাদেশ, ভারত, পাকিস্তান, বার্মা, দক্ষিণ আফ্রিকা ও মধ্যপ্রাচ্যসহ অনেক দেশে নানা কর্মসূচীর মধ্যদিয়ে আজ সোমবার পালিত হচ্ছে। আনজুমান ট্রাস্টের পরিচালনাধীন ঢাকা মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসা, কায়েৎটুলীস্থ খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়াসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলাস্থ মাদরাসা ও খানকায় ওরস অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে বাংলাদেশের প্রধান অনুষ্ঠান আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। দিনব্যাপী এ ওরস মাহফিলে আনজুমান ট্রাস্টের কেবিনেট নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ, গাউসিয়া কমিটির সর্বস্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, শিক্ষানুরাগী, পদস্থ সরকারী-বেসরকারী কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে খতমে কোরআন, খতমে বুখারী, খতমে গাউসিয়া, আউলিয়া কেরামের জীবনী আলোচনা ও আখেরী মুনাজাত। আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন মাহফিল সফল করার আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ