Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সাত কাউন্সিলরের শপথ গ্রহণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উপনির্বাচনে নির্বাচিত একজন ও গাজীপুর সিটি কর্পোরেশনের ছয়জন নবনির্বাচিত কাউন্সিলরের শপথ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সচিবালয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন তাদের শপথবাক্য পাঠ করান।
এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪নং সাধারণ ওয়ার্ডের উপনির্বাচনে নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ মোকাদ্দেস হোসেন জাহিদ এবং গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সাইফুল ইসলাম দুলাল, ৪২ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আব্দুস সালাম, ৪৮ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সফি উদ্দিন, ৫১ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আমজাদ হোসেন, ৫৩নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সোলেমান হায়দার ও ৯নং সংরক্ষিত মহিল আসনের কাউন্সিলর খন্দকার নূরন্নাহার শপথ নেন।
উল্লেখ্য, গত ৬ আগস্ট ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উপনির্বাচনে বিজয়ী প্রার্থীকে নির্বাচিত ঘোষিত করে গেজেট আকারে প্রকাশ করা হয়। এছাড়াও গত ৩০ জুলাই গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত প্রার্থীদের তালিকাও গেজেট আকারে প্রকাশ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ