Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

ভোলার তেতুলিয়া নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

মা বোন এখনও নিখোঁজ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১১:২৮ পিএম

ভোলার তেঁতুলিয়া নদীতে নৌকা ডুবিতে তায়েবা বেগমের (৭) মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন নুরুন্নাহার বেগম ও তার শিশুকন্যা জাহানারার (৫)। শনিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার মধ্য ভেদুরিয়া এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে।

মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ মোল্লা জানান, শনিবার মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মাতুব্বর বাড়ির জেলে বাহাদুর মাতুব্বরের স্ত্রী নুরুন্নাহার দুই মেয়ে তায়েবা ও জাহানারাকে নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে ভেদুরিয়া এলাকায় বেড়াতে যান। সন্ধ্যার দিকে তারা একটি নৌকা নিয়ে তেঁতুলিয়া নদীর চর চটকিমারা নামক এলাকায় যাচ্ছিলেন। এ সময় প্রবল স্রোতের কবলে পড়ে ১৫ জন যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এতে দুই মেয়েসহ নুরুন্নাহার নিখোঁজ হন। এসময় স্থানীয়রা তায়েবাকে মৃত অবস্থায় উদ্ধার করা হলেও রোববার বিকাল পর্যন্ত তার মা বোনের কোনো সন্ধান মেলেনি।

ভোলার ভেদুরিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মাওলা বলেন, সন্ধ্যায় পুলিশ খবর পেয়ে একটি শিশুর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় কেউ নিখোঁজ রয়েছে কি না জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২০ সেপ্টেম্বর, ২০১৯
১৮ সেপ্টেম্বর, ২০১৯
১২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন