Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুমু দিয়ে নারীদের বিভিন্ন রোগ সারাতে পারেন তিনি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ২:৩৮ পিএম

ভারতের আসাম থেকে গ্রেপ্তার করা হয়েছে ‘চুমুবাবা’ খ্যাত রাম প্রকাশ চৌহানকে। তার দাবি, চুমু দিয়ে কিংবা অন্তরঙ্গভাবে জড়িয়ে ধরে নারীদের শারীরিক ও মানসিক রোগ সারিয়ে দিতে পারেন তিনি।

রাম প্রকাশের দাবি, হিন্দু দেবতা ‘বিষ্ণু’র কাছ থেকে স্বপ্নে অতি-প্রাকৃতিক ক্ষমতার অধিকারী হয়েছিলেন তিনি। যার মাধ্যমে বিবাহিত নারীদের যেকোনো বৈবাহিক সমস্যা চুমুর মাধ্যমে সারিয়ে তোলা সম্ভব।

চুমুর মাধ্যমে নারীদের সারিয়ে তুলতে আসামের মৌরিগাঁও অঞ্চলে একটি মন্দির গড়ে তুলেছিলেন রাম প্রকাশ। একমাস আগে শুরু করা তার এই কথিত ‘পন্থা’ আসাম জুড়ে নারীদের মাঝেও সাড়া ফেলে বেশ।

শত শত বছর ধরে মৌরিগাঁও অঞ্চলে কালো জাদু নামক কুসংস্কারের প্রভাব থাকায় রাম প্রকাশের ভণ্ডামি প্রসার পেয়েছে বেশ। আধুনিক শিক্ষার প্রসার এ অঞ্চলে একদম নেই বললেই চলে। আর সন্তানের প্রসারে রাম প্রকাশের তার মায়ের অবদান ছিল খানিকটা।

মৌরিগাঁও অঞ্চলের মানুষদের বিশ্বাস স্বয়ং ‘বিষ্ণু’র কৃপা আছে তাদের উপর। আর সেই প্রভাব কাজে লাগিয়েই সাপের ওঝা থেকে শুরু করে তান্ত্রিক গুরু নামক মানুষ ঠকানো বিভিন্ন পন্থা গড়ে উঠেছে এই অঞ্চলে।

 



 

Show all comments
  • halim ২৭ আগস্ট, ২০১৮, ৫:০৮ পিএম says : 0
    asta bondo
    Total Reply(0) Reply
  • Mohammad Sultan ২৭ আগস্ট, ২০১৮, ৯:২৬ পিএম says : 0
    How will he treat his adult daughter or his mother?????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুমুবাবা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ