Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

৪শ যাত্রী নিয়ে প্রথম ফিরতি হজ ফ্লাইট ঢাকায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ২:৫৪ পিএম
হজের সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঘণ্টাখানেক বিলম্বে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন হাজিরা।
 
সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটটি রোববার (২৬ আগস্ট) দিনগত রাত ২টায় ঢাকায় পৌঁছানোর কথা থাকলেও সেটি রাত ৩টা ১৯ মিনিটে এসে পৌঁছায়। ফ্লাইটটিতে ছিলেন ৪শ জন হাজি।
 
বছরের প্রথম ফিরতি হজ ফ্লাইটে যাত্রাপথে বিলম্ব ছাড়া অন্য কোনো অভিযোগ নেই হাজিদের।
 
ফাহাদ হোসেন নামে এক হাজি বাংলানিউজকে বলেন, সৌদি আরবের কিংস আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে এক বাংলাদেশি হাজি অসুস্থ হওয়ায় সোয়া এক ঘণ্টা দেরিতে প্লেন যাত্রা শুরু করে। আল্লাহর রহমতে হজ পালন শেষে দেশে ফিরে এসেছি তেমন কোনো সমস্যা হয়নি। 
 
বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রথম ফিরতি হজ ফ্লাইট সোমবার রাত ১০টা ১০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা।
 
বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, সোমবার রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রথম ফিরতি ফ্লাইট শুরু হবে। কোনো ধরনের সমস্যা ছাড়াই সব ফ্লাইট যথাসময়ে পরিচালিত হবে।
 
এবার বাংলাদেশ থেকে সরকারি-বেসরকারি ব্যবস্থাপনায় মোট ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন হজ পালন করতে সৌদি আরব গেছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ