Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রাজাপুরে স্কুল ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ৫:১৭ পিএম

ঝালকাঠির জেলার রাজাপুর উপজেলার দক্ষিণ আঙ্গারিয়া গ্রামে মিরন তাং কন্যা রিমা আক্তার (১৫) নামে স্কুল ছাত্রী একই গ্রামে মামা কামাল এর গৃহে আত্ম হত্যা করেছে। আজ ২৭ আগস্ট আনুমানিক সাড়ে ১০টায় এ ঘটনাটি ঘটেছে।
রাজাপুর থানার এসআই শাহজাদা বলেন - রিমার লাশ রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এনে ঝালকাঠি ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।রিমার বাবা মিরন তাং মাতা পারভীন জানান- মেয়েটি আমাদের খুব আদরের, কেন আত্ম হত্যা করল জানিনা।আমরা ঢাকায় থাকি, ঈদে বাড়ি বেড়াতে আসছি ৪ বছর পর।২ ছেলে এক মেয়ে। রিমা মেঝ মেয়ে। রিমা ঢাকার কেরানীগন্জের তিল কুটিয়া বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেণীর
ছাত্রী,হঠাৎ রিমাকে বাড়ির লোকজন রিমা ওড়না দিয়ে ঝুলতে দেখে দ্রুত রাজাপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক মৃত ঘোষণা করে। রিমা আদরের বিধায় রিমার পোস্ট মর্টেম না করার জন্য পুলিশকে অনুরোধ করলে ঘটনা তদন্তের স্বার্থে লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। টটুলিশ জানায় - লাশের পায়ে হাটুর নীচে ক্ষতচিন্হ আছে।পিতামাতা বলছে রিমা কয়েকদিন পূর্বে হোঁচট খেয়ে হয়েছে। আত্মহত্যাটি রহস্যজনক বলে মন্তব্য বিভিন্ন জনের।এ ব্যাপারে রাজাপুর থানা ইউডি মামলা নং০৮ তাং ২৭/৮/১৮।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজাপুরে

১০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ