Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

কুখ্যাত নাস্তিক আসাদ নুরকে মুক্তি দেয়া মুসলমানদের সাথে প্রতারণা করারর শামিল -আল্লামা জুনাইদ বাবনগরী

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ৬:১৮ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবনগরী আজ এক বিবৃতিতে নাস্তিক আসাদ নুর কারাগার থেকে মুক্তি পাওয়ার খবরে তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেছেন, দেশের ধর্মপ্রাণ, নবীপ্রেমিক জনগণের দাবীকে উপেক্ষা করে একজন আত্মস্বীকৃত নাস্তিককে মুক্তি দিয়ে সরকার মুসলমানদের সাথে প্রতারণা করেছে।
তিনি বলেন, সরকার নাস্তিকদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার না করে গ্রেফতারকৃত আসাদ নুরকে কিভাবে ছেড়ে দিল, এবং কেন ছেড়ে দেওয়া হলো তা বুজতে আমাদের বাকী নেই।

তিনি বলেন, নাস্তিক আসাদ নুর আমাদের পবিত্র ধর্ম ইসলাম, আমাদের প্রিয় নবীজি সা. উম্মাহাতুল মু'মিনিন এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়ে প্রকাশ্যে কটুক্তি করেছে। যার তথ্য প্রমাণ সরকারের নিকট রয়েছে। সেই কট্টর নাস্তিককে গ্রেফতার করে কিছু দিন পর রাতের আঁধারে ছেড়ে দিয়ে আমাদেরকে ভাবিয়ে তুলেছে।

আল্লামা বাবুনগরী বলেন, নাস্তিক আসাদ নুর জেল থেকে বের হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে প্রকাশ্যে নাস্তিকদের সাথে আড্ডায় মেতেছে। যেসব নাস্তিক আমাদের পবিত্র ধর্ম ইসলাম ও নবীজী সা.কে নিয়ে নানাভাবে ঠাট্টা, বিদ্রুপ করেছে তাদেরকে ওপেন হওয়ার সুযোগ দেওয়া রাষ্ট্রীয়ভাবে ইসলাম অবমাননার শামিল। যা কোন মু'মিন মুসলমান মেনে নিতে পারেনা।
তিনি বলেন, যে দেশে ৯২% নাগরিক মুসলমান, যে দেশের সরকার নিজেদের মুসলমান পরিচয় দেয়, সে দেশে নাস্তিক, মুরতাদ, ইসলামবিদ্বষী কুলাঙারগুলা কি করে স্বাভাবিক জীবনযাপনের সুযোগ পায়? নাস্তিক আসাদ নুরকে ছেড়ে দিয়ে
সরকার প্রমাণ করলো তারা নাস্তিকদেরকে প্রশ্রয় দিচ্ছে এবং মদদ যোগাচ্ছে।

তিনি অবিলম্বে নাস্তিক আসাদ নুরকে পুন:রায় গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট জোর দাবী জানান।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৭ আগস্ট, ২০১৮, ৮:১৬ পিএম says : 0
    নাস্থিককে মুক্তি দিবে ভারতীয় রাজাকার। জাতি জাগো। কেন আছো ঘুমিয়ে? নাস্থিক মুরতাদ নিপাত যাক ভারতীয় রাজাকার নিপাত যাইবে। ইনশাআল্লাহ। ************
    Total Reply(0) Reply
  • ২৭ আগস্ট, ২০১৮, ৮:৫৬ পিএম says : 1
    কারণ বাংলাদেশ স্বাধীন দেশ
    Total Reply(0) Reply
  • ২৯ আগস্ট, ২০১৮, ৮:২৪ এএম says : 0
    এইটা আমাদের সোনার বাংলাদেশ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ