Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

সাবেক এমপি সাদির উদ্দিনের ইন্তেকাল

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

বঙ্গবন্ধুর রাজনৈতিক সহচর, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, সাবেক এম এন এ, মুক্তিযুদ্ধের সংগঠক, পূর্বধলা আসনের সাবেক এমপি, জেলা প্রেসক্লাবের সদস্য, জেলা বারের সিনিয়র আইনজীবী এডভোকেট সাদির উদ্দিন খান (৮৭) গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে------রাজেউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুর সংবাদ জেলা শহরে ছড়িয়ে পড়লে তার দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী ও আইনজীবীরা শহীদ মিনার রোড সড়কের বাসভবনে ভীড় জমায়। তার লাশ বিকাল সাড়ে তিনটার দিকে ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হলে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। বাদ আছর নেত্রকোনা জামে মসজিদে (বড় মসজিদ) জানাযা শেষে সাতপাই গোরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

১৭ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ