Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকা ক্ষমতায় গেলে দেশ ও জনগণের উন্নয়ন হয়-এমপি আউয়াল

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

পিরোজপুর-১ (নাজিরপুর-নেছারাবাদ-পিরোজপুর) সংসদ সদস্য, ধর্ম ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ.কে.এম.এ আউয়াল এমপি বলেছেন, ১৫ আগস্টে যারা হত্যাকান্ড ঘটিয়েছে তারাই ২১ আগস্টে গ্রেনেড হামলা করেছে। তারা উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিমর্মভাবে হত্যা করে আওয়ামী লীগকে নির্মূল করতে চেয়েছিল। আগামী নির্বাচনে জনগন আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। জনগন শৃঙ্খলা, শান্তি ও উন্নয়ন চায়। তার উদাহরণ ২০১০ সালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়টি স্থাপিত হয়ে আজকে জাতীয়করণ করা হয়েছে। নাজিরপুর থেকে বৈঠাকাটা সড়কের দীর্ঘ সেতু প্রায় সমাপ্তির পথে। এছাড়া স্কুল, কলেজ, মাদরাসায় উন্নয়ন মূলক কর্মকান্ড, শিক্ষা সহায়তা বাস্তবায়ন করতে পেরেছি। নৌকা ক্ষমতায় গেলে দেশ ও জনগনের উন্নয়ন হয়। জনগণের কাছে সরকারের উন্নয়নের কথা জানাতে হবে। জনগন এ দেশে আর কখনো স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় আসতে দিবে না। আমরা জননেত্রী প্রধানমন্ত্রীর নেতৃত্বে এক হয়েছি।
গতকাল বিকালে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন স্টেডিয়ামে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। দোয়া ও আলোচনা সভায় নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক মনীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সাধারণ সম্পাদক এড. কানাইলাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দীন মহারাজ, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেক, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, নাজিরপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ মজিরুজ্জামানসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ