Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মীরসরাইয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে নিহত ২

মীরসরাই ( চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মীরসরাই উপজেলার মস্তাননগর রেল স্টেশনের আউটার রেল ক্রসিং পয়েন্টের দেয়ালের সাথে ধাক্কায় দুই যুবক নিহত হয়েছে। রোববার রাতে এ দুর্ঘটনার পর সোমবার মৃত্যুফাঁদ হিসেবে পরিচিত ওই দেয়ালটি ভেঙে ফেলা হয়েছে। এ নিয়ে গত কয়েকদিনে ওই দেয়ালের সাথে ধাক্কা লেগে তিনজন নিহত এবং আরও কয়েকজন আহত হওয়ার ঘটনা ঘটলো। জানা যায়, রোববার সন্ধ্যায় চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস মস্তাননগর স্টেশনের আউটার সিগনাল অতিক্রম কালে উক্ত ক্রসিং পয়েন্ট এর মেশিন প্রোটেকশান দেয়ালের সাথে ধাক্কা লেগে রেল থেকে পড়ে গিয়ে দুই যুবক ঘটনাস্থলেই মারা যায়।
নিহতরা হলেন- কুমিল্লা জেলার মানিক (৩২) ও বরিশালের হাসান (২৫)। জিআরপির সীতাকুন্ড ফাঁড়ি ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, রাত ১০টা নাগাদ নিহতদের লাশ উদ্ধার করা হয়। একই ট্রেনের অপর বগি থেকে ও একইভাবে পড়ে আহত হন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবার রানিয়ারা গ্রামের ইউনুছের পুত্র সুমন (১৮) ও একই জেলার আখাউড়া মোখলেছ মিয়ার পুত্র উজ্জ্বল (১৮)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেল পুলিশ জানায়, তারা সিট না পেয়ে বগির দরজায় বসেছিল। ওই এলাকা অতিক্রমকালে দেয়ালের সাথে ধাক্কা লেগে প্রচন্ড ঝাঁকুনি দিলে বগি থেকে তারা ছিটকে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ