Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

ঈদুল আজহা উপলক্ষে সেনবাগ উপজেলা জাতীয় পার্টির অনুদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জননেতা হাসান মঞ্জুর পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুস্থ মহিলা ও পুরুষের মধ্যে দুই হাজার শাড়ি, এক হাজার লুঙ্গি ও নগদ দুই লাখ টাকা বিতরণ করেন। পরে সেনবাগের বিভিন্ন এলাকায় লাঙ্গল প্রতীকের জনসমর্থনের জন্য গণসংযোগ করেন। ৯ নং নবীপুর, ৭ নং মোহাম্মদপুর ও ৫ নং অর্জুনতলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে হাসান মঞ্জুর বলেন, ব্যানার-ফেস্টুনে নয়, মানুষের হৃদয়ে নাম লেখাতে চাই। লোক দেখাতে মিছিল-মিটিং করে, ব্যানার-ফেস্টুন লাগিয়ে নেতা সাজতে চাই না। প্রকৃত দেশপ্রেমিক নাগরিক হিসেবে মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমরা সাবেক সফল রাষ্ট্রনায়ক হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শের সৈনিক। তাই মাঠে-ঘাটে, গ্রামে-গঞ্জে মানুষের সুখে-দুঃখে পাশে থেকে রাজনীতি করতে চাই।
এ সময় তার সফরসঙ্গী ছিলেন জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, পৌর জাতীয় পার্টির সভাপতি মো. হারুন, সেক্রেটারি ফখর উদ্দিন, জাতীয় যুব সংহতির সদস্য সচিব আবু জাহের জাহিদ, মোহাম্মদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সেক্রেটারি অলি উল্ল্যাহ, প্রবাসী নেতা জামাল উদ্দিন টিটু, বাহার উদ্দিন, যুবনেতা মোজাম্মেলসহ অনেকে। বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল আজহা

১১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন