Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৭৯ বস্তা ভিজিএফের চাল উদ্ধার

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক ব্যবসায়ীর চালকল গুদাম থেকে ১৭৯ বস্তা ভিজিএফ ও ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে গতকাল দুপুরে কাহালু থানায় মামলা দায়ের করা হয়েছে।এর আগে দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন ও কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান গোপন সূত্রে খবর পেয়ে গত রোববার রাত দেড়টায় অভিযান চালিয়ে চালগুলো উদ্ধার করা হয়। এ সময় চালকল মালিকের ভাই দুলাল হোসেনকে (৩০) আটক করা হয়েছে।

এলাকাবাসী জানান, দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের খাড়িয়া নিশিন্দারা পুগইল গ্রামের কোরবান আলীর ছেলে রেজাউল করিম নান্নুর শিশির চালকল নামে একটি প্রতিষ্ঠান আছে। তিনি ওই চালকলের গুদামে ভিজিএফের ৫০ কেজি করে ১০০ বস্তা ও ভিজিডির ৩০ কেজি করে ৭৯ বস্তা চাল মজুদ করেন।
রোববার রাতে গোপনে খবর পেয়ে কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচএম আশরাফুল আরেফিন পুলিশ নিয়ে ওই গুদামে অভিযান চালান। দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন বলেন, অভিযুক্ত চালকল মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত চালগুলো আপাতত থানা হেফাজতে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাল

১১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ