Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নারায়ণগঞ্জে ইজিবাইকচাপায় শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:৪৩ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ব্যাটারিচালিত ইজিবাইকচাপায় সাকিব (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে ৬/৭টি ইজিবাইক ভাঙচুর করেছে।
গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে পাগলা হাইস্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে ঘাতক ইজিবাইকটি আটক করলেও গাড়ির চালককে আটক করতে পারেনি পুলিশ। নিহত সাকিব পাগলা হাইস্কুল সংলগ্ন এলাকার হামিদের বাড়ির ভাড়াটিয়া মনু মিয়ার ছেলে। সে ওই এলাকায় তার মামার বাড়িতে থাকতো।
পাগলা হাইস্কুলের সামনে ইজিবাইক চালক বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে শিশু সাকিবকে চাপা দিলে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হলে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
ঘটনাস্থল থেকে ফতুল্লা মডেল থানার পিএসআই রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার রাত ৮টার দিকে ইজিবাইকচাপায় শিশু সাকিব গুরুতর আহত হওয়ার পর রাত ১টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে মারা যায়। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে কয়েকটি গাড়ি ভাঙচুর করে। গাড়ির চালককে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ