Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মা ভক্ত সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৩:৪১ পিএম

মায়ের দোয়া সঙ্গে থাকলে তাকে আর কে আটকে রাখে। এমনটাই বিশ্বাস বলিউডের সুলতান খ্যাত নায়ক মা ভক্ত সালমান খান। বর্তমানে 'ভারত' ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ইউরোপের দেশ মালটায় সিনেমাটির শুটিং চলছে। মন ভালো করার মতো খবর হল আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিংয়ে সালমানের সঙ্গে গেছেন তার মা সালমা খানও। সালমান মনে করেন মায়ের দোয়াই সালমানের শক্তি।

মা ন্যাওটা ছেলে সালমান খার শুটিং এর বিরতি পেলেই মাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সালমান বলেছেন, মায়ের দোয়া রয়েছে তার সঙ্গে। সালমান খান জানান, মায়ের কাছে এখনো তিনি সেই ছোট্ট ছেলেটি হয়ে আছেন। তিনি মায়ের চোখের মনি। অনেক বারই সালমান খান মায়ের সঙ্গে তার ছবি ও ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।


সম্প্রতি সালমান খান ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, মা চেয়ারে হাস্যোজ্জ্বল মুখে বসে আছেন। চোখে রোদচশমা। মায়ের পেছনে খালি গায়ে চেয়ার ধরে দাঁড়িয়ে আছেন সালমান খান। তাঁর চোখে কালো চশমা। সালমান খান ক্যাপশনে লিখেছেন : মায়ের সঙ্গে থেকে অনেক অনেক দোয়া পাচ্ছি।

গেল শুক্রবার সালমানের বোনজামাই ও ‘ভারত’ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, সালমান খান মায়ের সঙ্গে কথা বলছেন। মায়ের হাস্যোজ্জ্বল মুখ। চশমা পরা। ক্যাপশন : মা, মায়ের চোখের মণি। এই চোখের মণিটিই হলো সালমান খান।

এর আগে বলিউডের ‘ভাইজান’ একটি ভিডিও শেয়ার দিয়েছিলেন। যেখানে দেখা যায়, মালটার একটি দর্শনীয় ভবনে সালমান তার মাকে সিঁড়ি বেয়ে ওপরে ওঠাচ্ছেন। ক্যাপশন দেন : ‘এ বন্ধন, ভালোবাসার বন্ধন।’

‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন সালমান-ক্যাটরিনা। এছাড়াও রয়েছেন দিশা পাটানি, টাবু ও নোরা ফাতেহি। ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর আলী আব্বাস জাফরের সঙ্গে এটি তৃতীয় কাজ সালমানের। আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।



 

Show all comments
  • Mohamed Sajedur Rahman ২৮ আগস্ট, ২০১৮, ৩:৫২ পিএম says : 0
    Saiman is not looking at his mom
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর