Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

চুটিয়ে চলছে সালমান-ক্যাটরিনার ‘প্রেম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৪:৪৬ পিএম

একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। বেশিরভাগ সিনেমাই হয়েছে সুপারহিট। তবে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে তাদের গতবছর মুক্তি পাওয়া ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি। কথা হচ্ছে ক্যাটরিনা কাইফ ও সালমান খানের। সম্প্রতি তারা আবারও জুটি বেঁধেছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায়। সেখানে অভিনয় চলাকালে সালমান ও ক্যাটের প্রেম হল ফ্রেমবন্দি।

অবশ্য সালমান ও ক্যাটরিনার প্রেম নতুন নয়। বহুবছর আগেই ক্যাটরিনাকে মন দিয়েছেন সালমান। মাঝে পাঁচবছর রণবীর কাপুরের প্রেমে মজেছিলেন নায়িকা। সেখানে বিচ্ছেদ হওয়ার পর সালমানের হাত ধরেন অভিনেত্রী। আর যখন প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ ছেড়ে দিলেন, তখন শেষ ভরসা হিসেবে সালমানকে বাঁচাতে এগিয়ে আসেন ক্যাটরিনা। বর্তমানে মাল্টায় চলছে সিনেমার শুটিং। সেখানেই দু’জনকে বেশ রোমান্টিক ভঙ্গিতে দেখতে পাওয়া গেল।

ছবিতে দেখা গেছে, সালমানের পরনে শেরওয়ানি এবং লেহেঙ্গায় ক্যাটরিনা। এক সরু গলির মধ্যে একে অপরের চোখের দিকে তাকিয়ে রয়েছেন। পুরনো সেই প্রেম যেন ফের ফুটে উঠেছে তাদের মুখে। ‘ভারত’ সিনেমার এই দৃশ্যের একটি মুহূর্ত প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কয়েক ঘণ্টার মধ্যেই সালমানের ছবিটায় প্রায় দশ লাখ লাইক পড়েছে এবং ক্যাটরিনার প্রোফাইলের ছবিটায় পাঁচ লাখ লাইক পড়েছে। ছবিতে সালমানের মুখে গোঁফ এবং ক্যাটরিনার মাথায় কোঁকড়ানো চুল দেখা যাচ্ছে।

২০১৪ সালে মুক্তি পাওয়া কোরিয়ান ব্লকবাস্টার সিনেমা ‘ওডে টু মাই ফাদার’ এর রিমেক ‘ভারত’। তবে পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ সিনেমা থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে সিনেমায়। এতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক এই সিনেমায় দেখা যাবে।

সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে রয়েছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবু ও আরও অনেকে। আগামী বছরের ঈদ দিন উপলক্ষে নির্মিত হচ্ছে ‘ভারত’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর