Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নাটোরে সড়ক দুর্ঘটনার সেই বাস চালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৭:১৭ পিএম

নাটোরের বনপাড়ায় চ্যালেঞ্জার নামের বাসের দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনায় ওই ঘাতক বাসের চালক শামীম হোসেনকে (৪২) গ্রেফতার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার দুপুর আড়াইটায় বগুড়া শহরের ষ্টেশন রোডস্থ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সে জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার ক্ষেতলাল সরকারপাড়ার আবুল হোসেনের পুত্র।

এর আগে গত ২৬ আগস্ট ওই বাসের হেলপার আব্দুস সামাদ কমলকে(৩৫) গ্রেফতার করে নাটোর জেলার বনপাড়া পুলিশের কাছে হস্তান্তর করে বগুড়া সদর থানা পুলিশ। একই সাথে ঘাতক বাসের মালিক মঞ্জু সরকারকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছিল। তবে পরিবহন মালিক দের পরিবহন ধর্মঘটের হুমকির মুখে আটকের ৯ ঘন্টা পর পুলিশ তাকে ছেড়ে দেয়। বাস মালিক অন্যতম এই মামলার অন্যতম আসামী।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক নূরে আলম সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাসের চালক শামীমকে গ্রেফতার করা হয়েছে। তাকে নাটোর জেলা পুলিশের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। দুর্ঘটনার কারণে দায়ের করা মামলায় চালক শামীমকে গ্রেফতার দেখানো হয়েছে।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শেখ ফরিদ উদ্দিন জানান, গোপন সংবাদর ভিত্তিতে ২৬ আগস্ট অভিযান চালিয়ে বগুড়া সদরের গোকুল গ্রাম থেকে কমলকে গ্রেফতার করা হয়। এছাড়া কিছু জিজ্ঞাসাবাদের জন্য বাসের মালিক মঞ্জু সরকারকে ডেকে পাঠানো হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।