Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে নারী শ্রমিক গণধর্ষণের শিকার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৮:২১ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে নারী শ্রমিক (২৬) গণধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। পুলিশ দাবি করছে ধর্ষণের কোন ঘটনা ঘটেনি। তবে চিকিৎসকরা জানিয়েছে, ধর্ষণের শিকার হয়েছেন ওই নারী। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে অচৈতন্য অবস্থায়।
নির্যাতিত ওই নারী, এলাকাবাসী ও গ্রাম পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার একটি গুচ্ছগ্রামের বাসিন্দা। তিনি সড়ক শ্রমিক হিসেবে কাজ করতেন। ওই সুবাদে তার সাথে পরিচয় হয় বোয়ালমারীর গুনবাহা ইউনিয়নের রেনি নগর গ্রামের মো. জাফর (৩৯) এর সাথে। ওই নারী ও জাফর দুইজনই বিবাহিত। তবে কাজের সুবাদে জাফরের সাথে সম্পর্ক তৈরী হয়। এরই সূত্র ধরে গত বৃহস্পতিবার ওই নারীকে মুঠোফোনে ফোন দিয়ে বোয়ালমারীর সহস্রাইল বাজারে নিয়ে আসে জাফর। ওই নারী জানায়, সন্ধ্যায় সহস্রাইল বাজার এলাকা থেকে জাফর ও তার এক সহযোগী তাকে গুনবাহা ইউনিয়নের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে খাদ্য গ্রহণ শেষে তিনি অচৈতন্য হয়ে পড়েন। এই সময় একাধিক ব্যাক্তি তাকে যৌন নির্যাতন করেন।
গুনবাহা ইউনিয়নের হরিহর নগর গ্রামের বাসিন্দা গ্রাম পুলিশ জিন্নাত মোল্লা জানান, গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গুনবাহা তালতলা বাজার এলাকার বাজারের একটি সড়কের পাশে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় ওই নারীকে। পরে একটি রিক্সা ভ্যানে করে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি।
জাফর পলাতক থাকায় ও তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ থাকায় এ ব্যাপারে তার বক্তব্য জানা যায়নি।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস বিশ্বাস বলেন, ওই নারীকে সংজ্ঞাহীন অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় দিয়ে রক্তপাত হচ্ছিল। তিনি বলেন, ওই নারীকে যে ধর্ষণ করা হয়েছে এ জাতীয় সব নিদর্শন তার শরীরে ছিল। এজন্য তাকে তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করেছেন।
‘ওই নারী ধর্ষিতা হয়নি’ দাবি করে বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম বলেন, যেহেতু ওই নারী ধর্ষিতা হয়নি, সেহেতু তিনি কারও বিরুদ্ধে কোন মামলা করেননি। তিনি বলেন, ওই নারী জাফরের কাছে আসার পর অসুস্থ হয়ে পড়েন। তখন জাফর তাকে তার এক আত্মীয়ের বাড়িতে রেখে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ