Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় ডায়াবেটিস সমিতির সচেতনতামূলক ক্যাম্প

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলা ডায়াবেটিক সমিতির উদ্যোগে গতকাল মঙ্গলবার উপজেলা শহরে বিনামূল্যে ডায়াবেটিস চিকিৎসাসেবা ও সচেতনতা বৃদ্ধি ক্যাম্প পরিচালিত হয়েছে। দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে প্রায় ৩’শ নারী-পুরুষ চিকিৎসাসেবা গ্রহণ করেছেন। এতে রোগিদের ডায়াবেটিস শনাক্তকরণ ও নানা রোগের চিকিৎসাপত্র প্রদান করা হয়।
রেনাটা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সহযোগিতায় কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদ চত্বরে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা ডায়াবেটিক সমিতির সভাপতি ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার হামিদুল হক, অতিথি বক্তা আবু নাঈম, আ.লীগ নেতা আব্দুল কবির, আব্দুল হালিম খোকন, সদর ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, চিফ মেডিক্যাল অফিসার ডাক্তার যুলকার নাইম ইবনে নোমান, ডা. জাহিদ মাহমুদ আকন্দ, ডা. তাসমিয়া উলফাত মিশু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডায়াবেটিক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ