Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শ্বশুরবাড়ি এসে নৌকাডুবিতে জামাই নিখোঁজ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধলেশ^রী নদীতে নৌকাডুবিতে মো. সামাদ (৩৫) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। গত সোমবার সন্ধ্যায় উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর এলাকায় ধলেশ^রী নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ সামাদ ঢাকা গেন্ডারিয়ার হাজী মোহাম্মদ আলীর ছেলে এবং সিরাজদিখান উপজেলার পাথরঘাটা গ্রামের মো. আজিজ বেপারীর ছোট মেয়ের জামাই। শেষ খবর পাওয়া পর্যস্ত ফায়ার সার্ভিসের এক দল ডুবুরি উদ্ধার অভিযান চালাচ্ছিল।
নিখোঁজের স্বজনরা জানান, নিখোঁজ সামাদ ইদের ছুটিতে শ্বশুরবাড়ি বেড়াতে এসে গত সোমবার বিকালে শশুর বাড়ির সাত-আটজন লোক নিয়ে একটি ডিঙ্গি নৌকা দিয়ে ধলেশ^রী নদীতে ঘুরতে বেরিয়ে ছিলেন নৌকাটি পলাশপুর গ্রামের তীরবর্তী এলাকায় পৌঁছলে নৌকাটি তলিয়ে যায়। নৌকার অন্যান্যরা সাতরিয়ে তীরে উঠতে পারলেও সাতার না জানার কারনে জামাই সামাদ নদীতে তলিয়ে যায়।
ঘটনার সত্যতা স্বীকার করে বাসাইল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মাহবুব রহমান জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক নৌকাটিতে শিশুসহ সাত-আটজন ছিল ভাগ্যক্রমে সবাই বেঁচে গেলেও আমাদের গ্রামের জামাই সাতার না জানার কারণে ডুবে যায়। ঢাকা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছে। সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, বিষয়টি আমার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর