Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

হজে গিয়ে ৯ দিন ধরে নিখোঁজ

মংলা বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

পবিত্র হজ পালনের পর মো. আজিজার রহমান গোলদার নামে এক ব্যক্তি ৯ দিন ধরে নিখোঁজ রয়েছেন বলে তার স্বজনরা জানিয়েছেন। তার বাড়ি বাগেরহাট জেলার মংলা উপজেলার মিঠাখালী গ্রামে। গত ২০ আগস্ট থেকে তিনি নিখোঁজ রয়েছেন।
মো. আজিজার রহমান গোলদার জামাতা শাহ আলম শিপন বলেন, ‘গত ২০ আগস্ট রাতে মিনা থেকে আমার শ্বশুর হারিয়ে যান। ওই দিনের পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। তার সফরসঙ্গী অন্য হাজিদের সঙ্গে কথা বলে জানা যায়, মিনায় অবস্থানের সময় আজিজার রহমান বাথরুমে যাওয়ার কথা বলে আর ফিরে আসেন নি। দুদিন ধরে অনেক খোঁজাখুঁজির পর তার সফরসঙ্গী অন্য হাজিরা মক্কায় চলে যান। তিনি আরো জানান, এখন পর্যন্ত তার শ্বশুরের কোনো হদিস না পাওয়ায় তাদের পরিবারের সবাই কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কিনা, তাও বলতে পারছেন না তারা।
৭৫ বছর বয়সী আজিজার রহমান গোলদার বাংলাদেশ থেকে খুলনার ‘লিমা ট্রাভেলস এজেন্সির’ মাধ্যমে গত ১৪ আগস্ট হজ পালনের জন্য সউদী আরবে যান।
এদিকে লিমা ট্রাভেল এজেন্সির মানেজার বি এম আফির জানান, ‘নিখোঁজ আজিজার রহমানকে এখনও খোঁজা হচ্ছে। তার ব্যাপারে আমরা এরই মধ্যে বাংলাদেশ ও সউদী আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর