Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বঙ্গবন্ধুর সমাধিতে ১৪ দলের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ১৪ দলের পক্ষ থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ১৪ দল নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থাকার পর পবিত্র ফাতেহাপাঠ করেন। এরপর তারা বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।
এ সময় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া, বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বীয়া, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জহিরুল আলম বাবর, বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হাসান বাদশা, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদৎ হোসেন গণ আজাদী ন্যাপের সভাপতি এসকে সিকদার, কমিউনিস্ট কেন্দ্রের ডা. আসিত বরণ রায়, জেপির যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মুক্তা. ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক শেখ আবুল বাশার খায়ের, সহ-সভাপতি মোঃ ইলিয়াস হোসেন, সোলায়মান বিশ্বাস, জেলা জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি শেখ মাসুদুর রহমান মাসুদ, বাংলাদেশ জাসদের গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি বর্দ খান ঠাকুর, সাধারণ সম্পাদক মহব্বত-ই-আনোয়ার সহ ১৪ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ