Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তদন্তে অতিরিক্ত সচিবের নেতৃত্বে ৬ সদস্যের ঘটনাস্থল পরিদর্শন

সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনা

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

নাটোরের পাবনা-নাটোর মহাসড়কের বড়াইগ্রাম-লালপুর সীমান্তবর্তী কদিমচিলান এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনা তদন্তে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব শফিকুল ইসলামের নেতৃত্বে ৬ সদস্যের তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে তদন্ত দলটি কদিমচিলান এলাকায় পৌছে। এসময় তারা দুর্ঘটনাকবলিত বাস সহ সার্বিক বিষয় পর্যবেক্ষণ করেন এবং প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেন।
তদন্ত দলে উপস্থিত ছিলেন বিআরটিএ পরিচালক অপারেশন শিতাংশু শেখর বিশ্বাস, গাজিপুর হাইওয়ে পুলিশের পুলিশ সুপার শফিকুল ইসলাম, বুয়েটের সহযোগী অধ্যাপক কাজী মোহম্মদ সিফান নেওয়াজ, নিরাপদ সড়ক চাই প্রতিনিধি এসএম আজাদ হোসেন এবং বৈশাখী টিভির হেড অব নিউজ অশোক চৌধুরী। এছাড়া নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন ও পুলিশ প্রশাসনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ কমিটি সড়ক দুর্ঘটনার কারণ ও দায় নিরুপন প‚র্বক দুর্ঘটনা রোধ কল্পে সুপারিশ প্রনয়ন করবে বলে জানান কমিটির প্রধান। সড়ক দুর্ঘটনা রোধে মহাসড়কের সাথে স্বল্প গতির যানবাহনের জন্য পৃথক লেন করার সুপারিশ করা হয়েছে বলে জানান কমিটির প্রধান শফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ