Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুভেন্টাসে আরেক রোনালদো!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ক্রিস্টিয়ানো রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মাঠে তার বড় ছেলে জুনিয়র রোনালদোর খেলা দেখেছে দর্শকেরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের বিভিন্ন গোল, হ্যাটট্রিক কিংবা ফ্রি কিক নেওয়ার ভিডিও বাবা রোনালদোই সবাইকে দেখিয়েছেন। রোনালদো এবার যোগ দিয়েছেন জুভেন্টাসে। ইতালির এই ক্লাবে অনূর্ধ্ব-৯ দলে জুনিয়র রোনালদোও ভর্তি হয়েছে।
নিজের প্রথম অনুশীলনে জুনিয়র রোনালদো মাতিয়ে রেখেছিলেন একাডেমির পুরো আঙিনা। উপস্থিত দর্শকদের মন কেড়ে নিয়েছে নিজের পায়ের নৈপুন্য দেখিয়ে। সেখানে বাবা রোনালদো ছাড়াও উপস্থিত ছিলেন রোনালদোর স্ত্রী জর্জিনা রদ্রিগুয়েজ। সঙ্গে ছিল রোনালদোর বাকি তিন সন্তান।
গত বছর চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে রিয়ালের হয়ে বাইসাইকেল কিকে গোল করেছিলেন রোনালদো। পরে রাশিয়া বিশ্বকাপের আগে ছেলের পায়ে সেই গোলেরই রিপিট দেখেছিল ফুটবলবিশ্ব। বড় ছেলেকে ফুটবলার হিসেবে দেখার স্বপ্ন দেখছেন পর্তুগিজ ফুটবলের রাজাও। সে পথে আরেকটু কি এগিয়ে গেল ভবিষ্যত রোনালদো!

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ