Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

কিশোরগঞ্জে আন্তর্জাতিক স্টেডিয়ামের আশ্বাস

শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি টি-২০ ক্রিকেটের উদ্বোধন

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদাতা : কিশোরগঞ্জে মাঠে গড়িয়েছে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। গতকাল সকালে নবনির্মিত সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে টুর্নামেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিসিবি সভাপতি ও কিশোরগঞ্জ ৬ আসনের এমপি নাজমুল হাসান পাপন। গাজী টায়ারের পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জন প্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সা.সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এমপি। মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ফরহাদ হোসেন খান এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী গ্রæপের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ রূপগঞ্জ আসনের গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক এমপি, কিশোরগঞ্জ ৪ আসনের এমপি রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা প্রশাসক জিএসএম জাফর উল্লাহ, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান ও জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ। উদ্বোধনী খেলায় শাহআলম মেমোরিয়াল (১২৩) ৫ উইকেটে হারায় এলাইট ক্লাবকে (১২২)। হাজার হাজার ক্রিকেট ভক্ত স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, দর্শক ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
এসময় নিজের মনের কোণে জমে থাক এক মেঘ সামনে আনলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। জাতীয় দলে কোন ক্রিকেটার না থাকার আক্ষেপ তো ছিলোই, সেই সাথে তৃণমূলের ক্রিকেটেও কিশোরগঞ্জের নামটি ছিলোই না জানিয়ে পাপন বলেন, ‘ক্রিকেটের উন্নয়নের ধারাবাহিকতায় কিশোরগঞ্জে আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম তৈরি হবে এবং এখানে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ আয়োজনেরও ওয়াদা করছি।’ সঙ্গে থাকা জাতীয় ক্রিকেট তারকা তাসকিনও এই সুযোগে দোয়া চেয়ে নিলেন কিশোরগঞ্জবাসীর, ‘সামনে এশিয়া কাপ, টি-২০ বিশ্বকাপ। আমাদের ব্যস্ত সূচী। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।