Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ রুটে ডুবোচরে আটকা থাকার২টি ফেরি ২ ঘন্টা পরে উদ্ধার

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ৪:৫১ পিএম

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটের লৌহজং টার্নিং পয়েন্টে যানবাহন ও যাত্রী নিয়ে ডুবোচরে ২ ঘন্টা আটকে থাকার পর ডাম্প ফেরি যমুনা ও টাপলো উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে ফেরি দু’টি ডুবোচরে আটকে পড়লে উদ্ধারকারী আইটি জাহাজ দিয়ে এ সময় ফেরিতে যানবাহন ও অসংখ্য যাত্রী ছিল।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাট সূত্রে জানা যায়, ভোরে কাঁঠালবাড়ী ফেরি ঘাট থেকে দু’টি ডাম্প ফেরি যানবাহন ও অসংখ্য যাত্রী নিয়ে শিমুলিয়া ঘাটের উদ্দেশে যাত্রা করার পর লৌহজং টার্নিং পয়েন্টের কাছে ডুবোচরে আটকে যায়। পরে ডুবোচরের স্থানে ড্রেজার দিয়ে খনন করে ও আইটি জাহাজ এর মাধ্যমে ২ঘণ্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে ফেরি দু’টি ডুবোচর থেকে উদ্ধার করা হয়।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া জানান, ভোরে কাঁঠালবাড়ী ফেরি ঘাট থেকে দু’টি ডাম্প ফেরি যানবাহন ও অসংখ্য যাত্রী নিয়ে শিমুলিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে যায়। লৌহজং টার্নিং পয়েন্টের কাছে গেলে পদ্মার ডুবোচরে আটকে যায় ফেরি দুটি। সকাল ১০টার দিকে ফেরি দু’টি ডুবোচর থেকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ