Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মাগুরার মহম্মদপুরে সংঘর্ষ, লুটপাট-ভাংচুর আহত ১০

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ৫:২৫ পিএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরার মহম্মদপুর উপজেলার যশপুর গ্রামে যশপুর ও মাইজপাড়া গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। চারটি বসত বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বুধবার (২৯ আগস্ট) সকালে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার বাচ্চু সরদারের সমর্থকেরা আজম সরদারের সমর্থক মাইজপাড়া গ্রামের শওকত কে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। ঐ ঘটনাকে কেন্দ্র করে পুনরায় মঙ্গলবার সকালে আজম সরদারের লোকজনদের বাড়ি ঘরে হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত: নারীসহ ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে যশপুরের আদম সরদারের স্ত্রী নুরজাহান বেগম (৫৫), ইমারত সরদার (৭৫), মনোয়ার সরদার (৩৫) ও হাছান (৩০) কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেছেন।
সংঘর্ষের সময় আজম সরদারের লোকজন রফিকুল সরদারে ১টি, তাঁরা আলী সরদারের ১টি ও লিটন সরদারে ২টি বসতঘরে ভাংচুর করে। লিটন সরদারের ঘর ভাংচুর সহ ঘরে থাকা সকল মালামাল আজম সরদারের লোকজন লুট করে নিয়েছে বলে লিটন সরদার অভিযোগ করেন ।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ মো: তরিকুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ