Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চের তলায় ফাটল, যাত্রা বাতিল

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ৬:১৪ পিএম

ঝালকাঠিতে একটি বলগেটের সঙ্গে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় লঞ্চটির তলায় ফাটল ধরায় যাত্রা বাতিল করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে বিষখালী নদীর গাবখান মোহনায় এ দুর্ঘটনা ঘটে। পরে বরিশাল নৌবন্দরে লঞ্চটি থামিয়ে প্রায় দুই হাজার যাত্রীকে নিরাপদে নামানো হয়। বিআইডব্লিটিএ কর্তৃপক্ষ জানায়, বরগুনা থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা এমভি শাহারুখ-১ লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। ঝালকাঠির বিষখালী নদীতে আসার পরে একটি বলগেটের সঙ্গে ধাক্কা লাগে। এতে লঞ্চের তলা ফেটে পানি উঠতে শুরু করে। এ সময় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে। এ অবস্থায় লঞ্চটি চালিয়ে বরিশাল ঘাট পর্যন্ত যায়। পরে বরিশাল নৌবন্দরে লঞ্চটি থামানো হয়। সেখানে প্রায় যাত্রীদের নিরাপদে নামায় বিআইডব্লিটিএ কর্তৃপক্ষ। 

বরগুনা লঞ্চঘাটের পোর্ট কর্মকর্তা মামুনুর রশীদ বলেন, লঞ্চটিতে ফাটল ধরায় রাতেই যাত্রা বাতিল করা হয়। যাত্রীরা নিরাপদে নেমে গেছেন। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঞ্চের তলায় ফাটল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ