Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

হাতুড়ি পেটায় মাদরাসা শিক্ষক হত্যা, আটক ১

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ৭:০৫ পিএম

মুন্সীগঞ্জ সদর উপজেলায় বজ্রযোগিনী ইউনিয়নের চুরাইন এ মো. আওলাদ হোসেন (৪৩) নামে এক মাদরাসা শিক্ষককে হাতুড়ি পেটায় হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মাদরাসা শিক্ষকের চাচাতো ভাই কাদের শেখকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। মৃত আওলাদ হোসেন চুরাইন মসজিদের ইমাম ও স্থানীয় গফুর শেখের ছেলে।
নিহত আওলাদ শেখের স্ত্রী সাহিদা বেগম জানান , মঙ্গলবার রাতে খাওয়া শেষ করে ঘুমাতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন আওলাদ হোসেন। এ সময় প্রতিবেশী কাদের মোবাইলে কল করে তাকে বাসা থেকে বের হওয়ার কথা বলে। এরপর তিনি বাসা থেকে বের হয়ে যান। দীর্ঘ সময় পার হয়ে গেলেও তিনি বাসায় না ফেরায় এবং তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। এরপর বাড়ির পাশে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। আওলাদ হোসেনর মাথায় পিছনে হাতুরির আঘাতের চিহ্ন রয়েছে। তার অভিযোগ স্বামী আওলাদ এর ঔষধের ব্যবসার অংশীদার করার জন্য দীর্ঘদিন ধরেই তাজেল শেখ চাপ দিয়ে আসছিল। রাজী না হওয়ায় এ হত্যাকান্ড ঘটিয়েছে ।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, আর্থিক লেনদেন ও পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।