Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউসিবি এমডি’র পদত্যাগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ ই আব্দুল মুহাইমেন পদত্যাগ করেছেন। গতকাল বুধবার ব্যাংকটির পরিচালনা পর্ষদ সভায় এমডির পদত্যাগপত্র সর্বসম্মতিক্রমে গৃহীত হয়েছে। এর আগে মঙ্গলবার ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র জমা দেন এমডি আব্দুল মুহাইমেন।
বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী বর্তমানে ইউসিবি ব্যাংকের এমডি পদে চলতি দায়িত্ব পালন করবেন প্রতিষ্ঠানটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) আরিফ কাদরী। গত বছরের জুলাইতে ইউসিবির এমডি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন আব্দুল মুহাইমেন। এর আগে তিনি একই প্রতিষ্ঠানে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে কর্মরত ছিলেন। এ ই আব্দুল মুহাইমেন ৩০ বছরেরও বেশি সময় ধরে এশিয়া, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য ও বাংলাদেশের বিভিন্ন বহুজাতিক ও স্থানীয় ব্যাংকে ব্যাংকিং ব্যবস্থাপনার সি-লেভেল কর্মক্ষেত্রসহ নানাক্ষেত্রে সুনাম ও দক্ষতার সঙ্গে দায়িত্বরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ