Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

গফরগাঁওয়ে চোর সন্দেহে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১:৩১ পিএম

গফরগাঁও উপজেলার দক্ষিণে গফরগাঁও ইউনিয়নের রিয়াদ মিয়া (১৫) নামে এক স্কুল ছাত্রকে চোর সন্দেহে গাছের সাথে বেঁধে পিটিয়ে হত্যা করেছে একদল লোক। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে। রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুল ছাত্র রিয়াজকে আটক করে বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার ভাই কামরুল এবং প্রতিবেশী রশিদ। প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানায়, বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার কয়েকজন সহযোগী রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সাথে বেঁধে বেধড়ক পেটায়। কিশোর ইয়াজ চিৎকার করে জান ভিক্ষা চাইলেও পাষণ্ডের দল পিটিয়ে রিয়াজের মৃত্যু নিশ্চিত করে সকাল সাড়ে ৭টার দিকে তারা ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার পর থেকে আশরাফুলসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে পলাতক রয়েছে। রিয়াজের দাদী খোদেজা খাতুন (৭২) বিলাপ করতে করতে বলে শক্রতাবশত এরা আমার নাতীকে পিটিয়ে হত্যা করেছে। গফরগাঁও ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন বলেন, রিয়াজের বিরুদ্ধে চুরি করার অনেক অভিযোগ আছে। চুরির মামলায় সম্প্রতি সে হাজতবাস করেছে। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, এ বিষয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ