Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্মদ্রোহী মুরতাদদের শাস্তি দাবি ছিপাতলী মাদরাসায় প্রতিবাদ সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ধর্ম, হযরত মুহাম্মদ (সাঃ) ও পবিত্র কোরআন শরীফ নিয়ে বিদ্রæপ ও মনগড়া বক্তব্য দিয়ে মুসলমানদের মাঝে বিভ্রান্তি ছড়ানোর সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল মাদরাসার শিক্ষক কাউন্সিলের নেতারা। গতকাল (বৃহস্পতিবার) মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় এ দাবি জানানো হয়।
এতে প্রধান অতিথি ছিলেন আজিজিয়া কাজেমী কমপ্লেক্স (ট্রাস্ট) বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল কাদেরী। বক্তাগণ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে ওলামা-মাশায়েখদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। তারা ধর্মদ্রোহী মুরতাদ ইসলামের দুশমনদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এতে উপস্থিত ছিলেন আল্লামা শফিউল আলম নেজামী, মাওলানা মোঃ কামাল উদ্দিন, মাওলানা মোঃ শফিউল আলম আজিজি, মাওলানা আব্দুন নবী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ