Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক মুকুল হত্যাকান্ডের বিচার না হওয়ায় ক্ষোভ

হত্যাবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন আলোচনা সভা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

দ্রুত বিচার সম্পন্ন করে যশোরের শহীদ সাংবাদিক আর এম সাইফুল আলম মুকুলের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার ২০তম হত্যাবার্ষিকীর আলোচনা সভায় সাংবাদিকরা এ দাবি করেন। প্রেসক্লাব যশোরে আয়োজিত আলোচনা সভা থেকে আলোচিত এ হত্যাকান্ডের বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, আইনি জটিলতার কারণে সাংবাদিক মুকুল খুনের বিচার হচ্ছে না।
প্রেসক্লাব যশোরের আলোচনা ও দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা ও ফকির শওকত। অনুষ্ঠান পরিচালনা করেন সম্পাদক এসএম তৌহিদুর রহমান।
আলোচনা সভার আগে হত্যাবার্ষিকী উপলক্ষে সাংবাদিকদের সংগঠনগুলো নানা কর্মসূচি পালন করে। সকালে প্রেসক্লাব প্রাঙ্গনে সমবেত হয়ে কালো ব্যাচ ধারণ শেষে প্রেসক্লাব যশোরের নেতৃত্বে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন শহরে শোক র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের বেজপাড়া মুকুল স্মৃতিস্তম্ভে গিয়ে শেষ হয়। এরপর সেখানে প্রেসক্লাব, যশোর সংবাদপত্র পরিষদ, যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে, সাংবাদিক ইউনিয়ন যশোর, যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোরসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সেখানে শ্রদ্ধা নিবেদন করেন।
উল্লেখ্য, ১৯৯৮ সালের ৩০ আগস্ট দুর্বৃত্তদের বোমায় প্রাণ হারান যশোরের দৈনিক রানারের তৎকালীন সম্পাদক আর এম সাইফুল আলম মুকুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ