Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ঈদে প্রচারিত বৈশাখী টেলিভিশনের নাটক সাড়া জাগিয়েছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:৩৫ এএম

ঈদে প্রচারিত বৈশাখী টেলিভিশনে ৬ ধারাবাহিক এককসহ ২০টি নাটক প্রচার হয় এবার ঈদ অনুষ্ঠানমালায়। এসব নাটকের কোনো কোনোটি আবার গত ঈদুল ফিতরে প্রচারিত তুমুল জনপ্রিয়তা পাওয়া নাটকের সিক্যুয়েল। নাটকগুলো দর্শকের মাঝে বেশ সাড়া জাগিয়েছে। গল্প ও নির্মাণশৈলীর কারণে দর্শক আকর্ষণ করেছে। ৬ টি ধারাবাহিক নাটকের মধ্যে প্রতিদিন দুপুর ১.৩০ মিনিটে প্রচার হয় ‘খোকা কঞ্জুস’। জাহিদ হাসান,দীপা খন্দকার,ছন্দা,জোভান অভিনীত নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক। পরিচালনায় শাহরিয়ার সুমন। প্রতিদি সন্ধ্যা ৬.২০ মিনিটে ছিল ‘কিপ্টা দুলাভাই’। রচনা: আসাদুজ্জামান সোহাগ,পরিচালনা: রুমান রুনি। অভিনয়ে জাহিদ হাসান,সাজু খাদেম,আরফান,নাদিয়া,মিম,কাজল সুবর্ণা প্রমুখ। প্রতিদিন রাত ৭.৩০ প্রচার হয় ‘ব্রেক ফেইল-৪’। টিপু আলম মিলনের গল্পে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। অভিনয়ে সাজু খাদেম, মিশু সাব্বির, অহনা, নাজিরা মৌ, ম. ম. মোরশেদ, কচি খন্দকার প্রমুখ প্রতিদি রাত ৯.১৫ মিনিটে ছিল সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনায় ‘কিড সোলায়মান-২’। অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম, মিলন ভট্ট, তারিক স্বপন প্রমুখ। প্রতিদিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হয় আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় ‘লাল দালান’। নাটকটিতে এই প্রথম অভিনয় করেছেন কণ্ঠশিল্পী কাজী শুভ। তার সঙ্গে রয়েছেন আ খ ম হাসান, শখ, বাবর, জামিল, বড়দা মিঠু, এহছানুল হক মিনু, নাজনীন, অনুভব, পাভেল প্রমুখ। প্রতিদিন রাত ১১.১০ মিনিটে ছিল ‘বউয়ের দোয়া পরিবহন’। আলমগীর আহসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। অভিনেতা অভিনেত্রী হলেন আ খ ম হাসান, জামিল, মৌসুমী হামিদ, আলভী, সানজিদা তন্ময়, রাশেদ সীমান্ত, চিত্রলেখা গুহ, আমিরুল হক চেীধুরী প্রমুখ। ঈদ নাটক নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, ‘গত ইদুল ফিতরে বিশ্বকাপ ফুটবলের উন্মাদনার মধ্যেও আমাদের নাটকগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়। বিশ্বকাপ ফুটবল সম্প্রচার করা ৪টি টিভি চ্যানেলের পর বৈশাখী টিভিই ছিল টিআরপির শীর্ষে। আমাদের মূল উদ্দেশ্য দর্শকদের বিনোদন দেওয়া,এবারও তার ব্যত্যয় যাতে না হয়, সে ব্যাপারে যথেষ্ট সচেষ্ট ছিলাম আমরা। কতটুকু পেরেছি সে বিচারের ভার দর্শকের। তবে এ ধারা যাতে আগামীতেও অব্যাহত থাকে তার জন্য প্রতিনিয়ত কাজ করে যেতে চাই আমরা।’



 

Show all comments
  • গাজীউর রহমান ৩ সেপ্টেম্বর, ২০১৮, ৬:১৩ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন বৈশাখী টেলিভিশন নাটক ভাল লাগে, তবে বিজ্ঞাপনের পরিমান কমলে দর্শক জন প্রিয়তা বাড়বে, আমি অফিস থেকে যাওয়ার পর বৈশাখী টিভি দেখি শুধু নাটকের জন্য....? আশা করছি আমার অনুরোধটা রাখবেন.....?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর