Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আওয়ামী লীগ জনগণের ওপর নির্ভরশীল -আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ৫:২৯ পিএম

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) লাগবে কি লাগবে না, সেটা সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ওপর নির্ভরশীল, ভোটিং মেশিনের (ইভিএম) ওপর বিশ্বাসী নয়।

‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনমতকে উপেক্ষা করে অপকৌশলে সরকার ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে।’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা এমন মন্তব্যের প্রতিবাদে শুক্রবার দুপুরে আইনমন্ত্রী আনিসুল হক তার নির্বাচনী এলাকা আখাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পাকিস্তান আমলে হোক আর বাংলাদেশ আমলেই হোক, আওয়ামী লীগ সরাসরি জনগণের ভোটে নির্বাচিত হয়েছে।

খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, প্রাসাদে বসে ষড়যন্ত্র করে বিএনপি নির্বাচিত হয়েছে। জনগণ ইভিএমে ভোট প্রদান করুক কিংবা সরাসরি ব্যালটে সিল মেরে ভোট প্রদান করুক, তা নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথা নেই। আওয়ামী লীগের কাছে সবকিছুতেই গ্রহণযোগ্য নির্বাচন বলে গণ্য হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান, যুগ্ম আহ্বায়ক সেলিম ভূইয়া প্রমুখ।



 

Show all comments
  • Abul hashem ৩১ আগস্ট, ২০১৮, ৭:৩১ পিএম says : 0
    ভালোই বলেছে
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩১ আগস্ট, ২০১৮, ৬:৫৪ পিএম says : 0
    Nirbachone onnaivabe beshir vag vote prodane badha dia nijeder doler lokera balot baksho vorti kore tarpor jodi bolen,amader jonogoner opor asta ase,tar mane ki darrai apni bolun?
    Total Reply(1) Reply
    • Robi ২২ সেপ্টেম্বর, ২০১৮, ১:৫৭ এএম says : 4
      Je allar upor vorosa rakena se muslim noe.bissass sikarukti o kaj akotrer nam eman.

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ