Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

সাবেক ছাত্রলীগ নেতা রাজীব তালুকদার তথ্য প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব নিযুক্ত

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ৮:২৫ পিএম

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি'র সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান তালুকদার রাজীব। টাঙ্গাইল জেলা সন্ত্রাস ও জঙ্গীবাদ নিমূল কমিটির সদস্য তৌফিকুর রহমান তালূকদার রাজীব মির্জাপুর উপজেলার জামুর্কী ইনিয়নের গুনটিয়া তালুকদার বাড়ির প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মৃত আনিছুর রহমান তালুকাদারের ছেলে। ব্যাক্তিগত জীবনে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।
বুধবার জনপ্রশাসন মন্ত্রনায়য়ের উপ সচিব মুহাম্মদ আব্দুল লতীফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে একান্ত সহকারী সচিব হিসেব নিযূক্ত করা হয়।
৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রভাগে থাকা রাজীব তালুকদার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (লিয়াকত-বাবু) কার্য়নিবাহী সদস্য ও টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের সাবেক এ নেতা করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০০ সালে মাস্টর্স পাস করেন।
এদিকে তৌফিকুর রহমান তালুকদার রাজীব তথ্য প্রতিমন্ত্রী তারানা তালিম এমপি’র একান্ত সহকারী সচিব নিযুক্ত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর উপজলা আওয়ামী লীগের সভাপতি একাব্বর হোসেন এমপি, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।
এছাড়া জেলার মির্জাপুর, নাগরপুর ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ শ্রেণিপেশার প্রতিনিধিরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন