Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

বন্ডকে নিহত দেখাতে চাননি

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম


জেমস বন্ড জিরো জিরো সেভেন সিরিজের ২৫তম পর্বের চূড়ান্ত দৃশ্যে ড্যানিয়েল ক্রেইগ অভিনীত কেন্দ্রীয় চরিত্রকে নিহত দেখাতে চাননি বলে পরিচালক ড্যানি বয়েলকে দায়িত্ব ছাড়তে হয়েছে। সূত্র জানিয়েছে, সিরিজে ক্রেইগের শেষ পর্বটিতে জেমস বন্ডকে শেষ দৃশ্যে নিহত দেখাতে চেয়েছেন প্রযোজক বারবারা ব্রকোলি। তবে, অস্কারজয়ী পরিচালক বয়েল তাতে রাজি হননি এবং তিনি এই ধারণাটিকে হাস্যকর বলে মন্তব্য করেছেন।
এক সূত্র বলেছে : “এক নাটকীয় পরিস্থিতিতে বন্ড চরিত্রটিকে নিহত হবার ব্যাপারে আলোচনা চলছিল। শুধু এই দৃশ্যটিই চলচ্চিত্র এবং ক্রেইগের জন্য একটি বড় ব্যাপার হতে পারত।” “এতে পরবর্তী পর্বের জন্যও একটি উত্তেজনাকর প্রত্যাশা তৈরি হত- যে হয় বন্ড মারা যায়নি বা ড. হু’র মত নতুন করে কাউকে নিয়ে নতুন করে যাত্রা শুরু করা। বাজেট নিয়েও বিবাদ শুরু হয়েছিল। কুশলীদের মাঝেও ক্ষোভ দেখা দিয়েছিল। শঙ্কা সৃষ্টি হয় যে নির্মাণ কয়েক মাস বিলম্বিত হবে আর তাতে কর্মীদের বেতনও দেরিতে হবে।”সম্প্রতি ঘোষণা দেয়া হয়েছে সৃজনশীল মতপার্থক্যের জন্য বয়েল জেমস বন্ড ছেড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ