Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রোলায় মুগ্ধ শিক্ষার্থীদের

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জাপানের মডেল, জনপ্রিয় টিভি অভিনেত্রী ও গায়িকা রোলা নাচে গানে মুগ্ধ করলেন ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলের শিক্ষার্থীদের। শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভাঙা ভাঙা বাংলায় ব্যক্ত করেন বাংলাদেশের প্রতি নিজের ভালবাসার কথা। গত বৃহস্পতিবার শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত ঐতিহ্যবাহী নারায়নগঞ্জ প্রিপারেটরি স্কুলে রোলা’র আগমন উপলক্ষে এক বণার্ঢ্য আয়োজনে এমন আনন্দঘন কিছু মুহূর্ত কাটান জাপানের মডেল, জনপ্রিয় টিভি অভিনেত্রী ও গায়িকা ।
এসময় তিনি শুধু মুগ্ধ করেন নি, ক্ষুদে শিক্ষার্থীদের বিভিন্ন নাচ গানেও হয়েছেন মুগ্ধ । তিনি শিক্ষার্থীদের নাচ ও গান উপভোগ শেষে ক্ষুদে শিক্ষার্থীদের সঙ্গে সেলফিও তোলেন তিনি। তিনি বলেন, বাংলাদেশকে তিনি অনেক অনেক ভালবাসেন।
এর আগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করেন রোলা। সেখানে জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার সঙ্গে সভা করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রেজাউল বারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাসুম বিল্লাহ, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র ও নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলের প্রধান শিক্ষক এমএ বারী প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ