Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৬৮

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৬৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬৮ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৫২৪ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৪০৮ গ্রাম ৪০ পুরিয়া হেরোইন, ৬১ কেজি ৮৫০ গ্রাম ১৩২ পুরিয়া গাঁজা ও ৪০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪৪টি মামলা করা হয়েছে।
রূপনগরে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতারঃ রাজধানীর মিরপুরের রূপনগর থানাধীন বেড়িবাঁধের এগ্রোভিটার মোড় থেকে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে রূপনগর থানা পুলিশ। তারা হল- সুমন (২৯) ও সুজন (২২)। এ সময় তাদের কাছ থেকে ২টি ছোরা উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার ডাকাতির চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুেেদ্ধ রূপনগর থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ